ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

আফ্রিদির মুখে বাংলাদেশের প্রশংসা

ইয়াসিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৩, ২০ এপ্রিল ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আফ্রিদির মুখে বাংলাদেশের প্রশংসা

শহীদ আফ্রিদি

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যেকার একমাত্র টি-টোয়েন্টি খেলতে সোমবার ঢাকায় এসেছেন শহীদ আফ্রিদি।

 

সোমবার বেলা ১২টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন তিনি। আনুষ্ঠানিকতা শেষে বিমানবন্দর ছাড়তে বেশি সময় নেননি। কিন্তু রাস্তায় নেমেই যন্ত্রণায় পড়েন আফ্রিদি। প্রচ- জ্যামে নাস্তানাবুদ। অবশ্য এটা তার জন্য নতুন অভিজ্ঞতা নয়। বিমানবন্দর থেকে হোটেল সোনারগাঁও পৌঁছাতে সময় লাগল প্রায় সোয়া দুই ঘণ্টা! হোটেলে পৌঁছাতেই ক্যামেরার ফ্ল্যাশ আফ্রিদিকে ঘিরে।

 

পরিচিত হোটেল বলেই জানতেন রিসিপশনটা কোথায়। কারো জন্যে অপেক্ষা না করে হোটেলে ঢুকেই রিসিপশনে গিয়ে নিজের রুম নম্বরটা জেনে নিয়ে লিফটের দিকে আফ্রিদি। কিন্তু অপেক্ষমান সাংবাদিক আর টিভির ক্যামেরা আফ্রিদিকে ঘিরে ধরে। কিন্তু আফ্রিদির মুখ বন্ধ। কোনো কথা বলবেন না বলে সাফ জানিয়ে দিলেন। নিরাপত্তা কর্মীরাও ব্যস্ত তাকে নিয়ে যেতে। কিন্তু সাংবাদিকদের অনুরোধে রিসিপশন থেকে লিফটের যাওয়ার পথে আফ্রিদি একটি কথাই বললেন,‘ বাংলাদেশ উন্নতি করেছে। বিশ্বকাপে ভালো করার পর এখনো ভালো করছে। আমাদের সতর্ক থাকতে হবে।’
এদিকে নিজ দল নিয়ে আফ্রিদি বলেন,‘দলটি তরুণ। তবে দ্রুত উন্নতি করবে।’

 

২০১৫ বিশ্বকাপের পর ওয়ানডে ক্রিকেট থেকে অবসর নেন আফ্রিদি। এর আগে ২০১০ সালে সাদা জার্সি উঠিয়ে রাখেন তিনি। এখন শুধু টি-টোয়েন্টি খেলা চালিয়ে যাচ্ছেন। ৭৭ টি-টোয়েন্টিতে ১৯.০৩ গড়ে ১১৪২ রান করেছেন বুম বুম খ্যাত আফ্রিদি। বল হাতে উইকেট পেয়েছেন ৮১টি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২০ এপ্রিল ২০১৫/ইয়াসিন/রফিক  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়